• |
×
৭ কোটি ভ্যাকসিন পাবে বাংলাদেশ, প্রতি ডোজের দাম ১৩৮-১৭০ টাকা কারা অধিদপ্তর সূত্র জানায়, আদালতে ফাঁসির রায় ঘোষণার পর আসামিকে কারাগারের কনডেম সেলে নেওয়া হয়। এই বন্দীদের মধ্যে ৪৯ জন নারী। দেশে এখন পর্যন্ত কোনো নারীর ফাঁসি কার্যকর হয়নি। বরগুনায় রিফাত শরিফ হত্যা মামলায় ফাঁসির দণ্ডপ্রাপ্ত আয়শা আক্তার ওরফে মিন্নিসহ মোট ৮৮৮ জন বন্দী দেশের ৬৮ কারাগারের কনডেম সেলে আছেন। কনডেম সেলের বন্দীদের জন্য আচরণবিধিও ভিন্ন দেশের ৬৮ কারাগারে মোট ৮৮৮ জন বন্দী কনডেম সেলে
সংবাদদাতা, হাতিয়া (নোয়াখালী)
প্রকাশ : ২১/৯/২০২২ ৯:৪৭:৩৫ PM

হাতিয়ায় গাঁজার বিশাল চালানসহ একজনকে আটক করছে কোষ্টগার্ড

নোয়াখালী হাতিয়ায় তল্লাশি করে এক যাত্রীর সাথে থাকা স্কুল ব্যাগে পাওয়া যায় ২ কেজি ৮শত গ্রাম গাঁজা। এতে মেহেদী হাসান (৩০) নামে সেই যাত্রীকে আটক করে কোষ্টগার্ড।

বৃহস্পতিবার দুপুরে উপজেলার নলচিরা ঘাটে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

কোষ্টগার্ড জানায়, গোপন সংবাদের ভিত্তিতে নিশ্চিত হয়ে অভিযান করে কোষ্টগার্ডের একটি টিম। এসময় চেয়ারম্যান ঘাট থেকে নলচিরা ঘাটে আসা একটি স্প্রিট বোট তল্লাশী করে কোষ্টগার্ডের সদস্যরা। পরে বোটের মধ্যে এক যাত্রীর সাথে থাকা একটি স্কুল ব্যাগের মধ্যে গাঁজার এই বিশাল  চালনটি পাওয়া যায়।

এতে ব্যাগের মালিক মেহেদী হাসানকে গ্রেফতার করা হয়। আটক মেহেদী হাসান চরঈশ্বর ইউনিয়নের ফরাজি গ্রামের মো: কামরুল ইসলামের ছেলে।

এ দিকে আটক মেহেদী হাসানকে জব্দ করা গাঁজার চালন সহ হাতিয়া থানায় হস্তান্তর করা হয়েছে। তার বিরুদ্ধে কোষ্টগার্ড বাদী হয়ে মাদক আইনে একটি মামলা করে।

এব্যাপারে কোষ্টগার্ড দক্ষিন জোনের মিডিয়া কর্মকর্তা লে: সাফিউল কিঞ্জল বলেন, গোপন সংবাদে আগেই নিশ্চিত হয়ে অভিযান করে কোষ্টগার্ড। আটক মেহেদীকে থানায় হস্তান্তর করা হয়েছে। কোষ্টগার্ড উপক’লীয় এলাকায় মাদক, চোরাচালন ও আইনশৃংখলা নিয়ন্ত্রনে কাজ করে যাচ্ছে। আগামীতে তা অব্যাহত থাকবে।