মহামারী করোনা
করোনায় আজ ৬৩ মৃত্যু, শনাক্তেও রেকর্ড অক্সফোর্ডের টিকার শিশুদের ওপর ট্রায়াল স্থগিত অক্সফোর্ডের টিকার শিশুদের ওপর ট্রায়াল স্থগিত এবার ভারতে একদিনে করোনা সংক্রমন ছাড়ালো ১লাখের বেশি দেশজুড়ে লকডাউন চলছে করোনা টিকার ২০ লাখ ডোজ আসছে আজ
মির্জাগঞ্জ (পটুয়াখালী) প্রতিনিধি
প্রকাশ : ৬/৫/২০২১ ৯:৪৫:২৮ PM

মির্জাগঞ্জে ৮ ডাকাত আটক

পটুয়াখালীর মির্জাগঞ্জে ৮ ডাকাতকে আটক করেছে পুলিশ। এদের তিনজনকে মামলায় ও পাঁচজনকে ডাকাতির প্রস্তুতি কালে উপজেলার বিভিন্ন স্থান থেকে আটক করা হয়।

বৃহস্পতিবার গভীর রাতে অভিযান চলিয়ে দেশীয় অস্ত্র, রামদা, লোহার রড, ছোরা ও পলসহ আট ডাকাতকে আটক করা হয়।

মামলা সূত্রে জানাযায়, আটকৃত মোঃ রিয়াজ (৩৭),জসিম খান(৩৭),ও জাকির মুসুল্লি (৩০), কাকড়াবুনিয়া মোঃ মনিরুউজজমানের ভাড়া বাসায় জানালার শিক কেটে নগদ ২ লাখ টাকা, স্বর্ন  অলংকারসহ  সাড়ে ৭ লাখ টাকার মালামাল নিয়ে যায় ।

পরে গোপন সংবাদের ভিতিত্তে কেওড়াবুনিয়া থেকে ২জন ও উপজেলার বাসস্টান থেকে অপর জনকে আটক করা হয়। আটককৃত রিয়াজ কাকড়াবুনিয়া গ্রামের রাজ্জাক হাওলাদারের ছেলে, জসিম মেন্দীয়াবাদের আজম খানের ছেলে ,জাকির বেতাগী উপজেলার চান্দুয়াখালী গ্রামের ওসমান মুসুল্লির ছেলে।

অপরদিকে  ডাকাতির প্রস্তুতি নিয়ে সুবিদখালী কলেজরোড অবস্থান করছে এমন গোপন খবরের ভিত্তিতে মির্জাগঞ্জ থানার ওসি মহিবুল্লাহ্র নেতৃত্বে রাতে টহলরত পুলিশের কয়েকটি দল কৌশলে ঘটনাস্থলে পৌঁছে ডাকাত দলের ৫ জনকে আটক করতে সক্ষম হয়। এসময় আরও ৪/৫ জন পালিয়ে যায়।

এ ঘটনায় মির্জাগঞ্জ থানায় আটজনকে আসামি করে ৩৯৯/৪০২ ধারায় মামলা করা হয়েছে।



সপ্তাহের সর্বাধিক পঠিত খবর সমূহ
অন্যান্য খবর