মহামারী করোনা
করোনায় আজ ৬৩ মৃত্যু, শনাক্তেও রেকর্ড অক্সফোর্ডের টিকার শিশুদের ওপর ট্রায়াল স্থগিত অক্সফোর্ডের টিকার শিশুদের ওপর ট্রায়াল স্থগিত এবার ভারতে একদিনে করোনা সংক্রমন ছাড়ালো ১লাখের বেশি দেশজুড়ে লকডাউন চলছে করোনা টিকার ২০ লাখ ডোজ আসছে আজ
মুক্তি, বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি
প্রকাশ : ১৩/৪/২০২১ ৯:২৫:১৩ PM

বড়াইগ্রামে সিলিন্ডার বিস্ফোরণে ভয়াবহ অগ্নিকান্ড

নাটোরের বড়াইগ্রাম উপজেলার বৃহত্তম ব্যবসা কেন্দ্র মৌখাড়া বাজারে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের মাধ্যমে অগ্নিকান্ডে কোটি টাকার সম্পদ পুড়ে ছাই হয়ে গেছে। আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট প্রায় তিন ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

ফায়ার ষ্টেশনের নাটোরের উপসহকারী পরিচালক , মঙ্গলবার বিকেল সাড়ে চারটায় মৌখড়া বাজারের ডিজেল, পেট্রল ও গ্যাস সিলিন্ডার বিক্রেতা সুজন এন্টারপ্রাইজে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে অগ্নিকান্ডের সুত্রপাত হয়।

মুহুর্তে তার পাশের একই জাতীয় আল মামুন এন্টারপ্রাইজ এবং শাহমখদুম ওয়ার্কশপ দোকানে ছড়িয়ে পড়ে।

খবর পেয়ে প্রথমে বনপাড়া পড়ে নাটোর ও গুরুদাসপুর থেকে ফায়ার সার্ভিস দল এসে একযোগে আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে। কিন্তু ডিজেলের ড্রাম ও গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে আগুনের লেলিহান শিখা বাড়তে থাকে। প্রায় তিন ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।

ততক্ষণে অন্তত ৩০০ গ্যাস সিলিন্ডার ও ১ হাজার লিটার তেল পুড়াসহ অন্তত এক কোটি টাকার  সম্পাদ পুড়ে যায়। আমাদের উজ্জল হোসেন, আওয়াল হোসেন আহত হয়। তাদেক প্রাথমিক চিকিৎষা দেওয়া হয়েছে।

ঘটনার প্রত্যক্ষদর্শি কাউসার আহমেদ জানান, হঠ্যাৎ করেই সুজন ইন্টারপ্রাইজের গ্যাস সিলিন্ডারে আগুন দেখা যায়। হ্যান্ড অক্সিজেন নেভানোর চেষ্টা করে ব্যার্থ হলে ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হয়।

না প্রকাশে অনিচ্ছুক একাধিক ব্যাক্তি জানান, একই দোকানে গ্যাস সিলিন্ডার, পেট্রল, ডিজেল কিভাবে বিক্রয় করে। উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহাঙ্গীর আলম বলেন, উর্দ্ধোতন কর্তৃপক্ষের সাথে আলোচনা করে একটি তদন্ত কমিটি গঠন করা হবে।



সপ্তাহের সর্বাধিক পঠিত খবর সমূহ
অন্যান্য খবর