মহামারী করোনা
করোনায় আজ ৬৩ মৃত্যু, শনাক্তেও রেকর্ড অক্সফোর্ডের টিকার শিশুদের ওপর ট্রায়াল স্থগিত অক্সফোর্ডের টিকার শিশুদের ওপর ট্রায়াল স্থগিত এবার ভারতে একদিনে করোনা সংক্রমন ছাড়ালো ১লাখের বেশি দেশজুড়ে লকডাউন চলছে করোনা টিকার ২০ লাখ ডোজ আসছে আজ
সোহেল কান্তি নাথ, বান্দরবান প্রতিনিধি
প্রকাশ : ১০/৫/২০২১ ৭:৫০:০৩ PM

বান্দরবানে শ্রমিকলীগের উদ্যোগে ঈদ উপহার বিতরণ

বান্দরবানে শ্রমিকলীগের উদ্যোগে পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে দু:স্থ ও অসহায়দের মাঝে ঈদ উপহার প্রদান করা হয়েছে।

১০ মে (সোমবার) বিকেলে জাতীয় শ্রমিক লীগ বান্দরবান ৯নং ওয়ার্ড উত্তর শাখার উদ্যোগে এলাকার ১শত ২০ জন গরীব অসহায় ও দু:স্থদের মধ্যে ৫ কেজি চাল ও  ১ কেজি করে আলু প্রদান করা হয়।

এসব ঈদ উপহার বিতরণকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসলাম বেবী।

অন্যান্যদের মধ্যে জাতীয় শ্রমিকলীগ বান্দরবান জেলা শাখার সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক ওসমান গণি রানা, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মামনুর রশীদ, জাতীয় শ্রমিক লীগ বান্দরবান ৯নং ওয়ার্ড উত্তর শাখার সভাপতি যীশু দাশ, সাধারণ সম্পাদক মো. আব্দুর রশিদসহ শ্রমিক লীগ এর নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে দু:স্থ ও অসহায়দের উপহার সামগ্রী প্রদানকালে সংক্ষিপ্ত বক্তব্য রাখতে গিয়ে বান্দরবান পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসলাম বেবী বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কারণে আজ বিশ্বের এই মহামারি করোনাকালে কেউ না খেয়ে নেই।

এসময় তিনি আরো বলেন, বর্তমান সরকারের পাশাপাশি বিভিন্ন সামাজিক সংগঠন ও ব্যক্তি উদ্যোগে বান্দরবানে পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে দু:স্থ ও অসহায়দের উপহার প্রদান অব্যাহত রয়েছে এবং আগামীতে এই কার্যক্রম অব্যাহত থাকবে।

এসময় পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী সবাইকে সামাজিক দূরত্ব নিশ্চিত করার পাশাপাশি সরকারের প্রচারিত স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য অনুরোধ জানান।



সপ্তাহের সর্বাধিক পঠিত খবর সমূহ
অন্যান্য খবর