• |
×
৭ কোটি ভ্যাকসিন পাবে বাংলাদেশ, প্রতি ডোজের দাম ১৩৮-১৭০ টাকা কারা অধিদপ্তর সূত্র জানায়, আদালতে ফাঁসির রায় ঘোষণার পর আসামিকে কারাগারের কনডেম সেলে নেওয়া হয়। এই বন্দীদের মধ্যে ৪৯ জন নারী। দেশে এখন পর্যন্ত কোনো নারীর ফাঁসি কার্যকর হয়নি। বরগুনায় রিফাত শরিফ হত্যা মামলায় ফাঁসির দণ্ডপ্রাপ্ত আয়শা আক্তার ওরফে মিন্নিসহ মোট ৮৮৮ জন বন্দী দেশের ৬৮ কারাগারের কনডেম সেলে আছেন। কনডেম সেলের বন্দীদের জন্য আচরণবিধিও ভিন্ন দেশের ৬৮ কারাগারে মোট ৮৮৮ জন বন্দী কনডেম সেলে
সংবাদদাতা, কলাপাড়া (পটুয়াখালী)
প্রকাশ : ২১/৯/২০২২ ৯:২২:১৮ PM

কলাপাড়ায় বিনামূল্যে স্বাস্থ্যসেবা সেবা

পটুয়াখালীর কলাপাড়ায় বিনামূল্যে ডায়াবেটিস স্বাস্থ্যসেবা প্রদান করা হয়েছে। এস এস সি ৯৯ ব্যাচের সংগঠন গৌরবোজ্জ্বল ৯৯ এর আয়োজনে কলাপাড়া মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে বুধবার সকাল থেকে বিকেল পর্যন্ত এ স্বাস্থ্য সেবা প্রদান করা হয়।

বিকেল পর্যন্ত প্রায় আড়াই শত রোগীদের এ স্বাস্থ্য সেবা প্রদান করা হয়েছে। গৌরবোজ্জ্বল ৯৯ এর প্রধান সমন্বয়কারী মোঃ শামসুল আরেফিন শাকিল জানান, প্রতি বছরের মতো এবছরে বন্ধুদের আর্থিক সহযোগিতার মাধ্যমে কলাপাড়ায় ডায়বেটিস রোগীদের বিনামূল্যে এ স্বাস্থ্য সেবা প্রধান করেছি। আগামীতে এ ধারাবাহিকতা বজায় থাকবে।

স্বাস্থ্য সেবা প্রদান শেষে গৌরবোজ্জ্বল ৯৯ ব্যাচের দুইজন বিশেষজ্ঞ ডাক্তার মোঃ সাইফুর রহমান ও ডাক্তার গোলাম কিবরিয়া হিমুকে গৌরবোজ্জ্বল ৯৯ ব্যাচের  পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।