মহামারী করোনা
করোনা টিকার ২০ লাখ ডোজ আসছে আজ করোনা টিকার দ্বিতীয় চালান আসবে ২২ ফেব্রুয়ারি করোনার টিকা নিতে আগ্রহী বাংলাদেশের ৬৬ শতাংশ মানুষ দেশে করোনায় সর্বনিম্ন মৃত্যু টিকায় আস্থা রাখলেন ডা. জাফরুল্লাহ ঢাকার যেসব হাসপাতালে আজ থেকে করোনার টিকা প্রয়োগ হবে
বিনোদন রিপোর্টার
প্রকাশ : 1/20/2021, 10:51:41 PM

সালমান ও ক্যাটরিনার নতুন ছবি 'টাইগার থ্রি'

বলিউড ভাইজান সালমান খানের সাথে আবারো জুটিবদ্ধ হচ্ছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। টাইগার সিরিজের তৃতীয় ছবি 'টাইগার থ্রি' তে দেখা যাবে একসময়ের এই প্রেমিক জুটিকে। এনিয়ে ভক্তদের কল্পনা জল্পনা শুরু হয়েছে ঘোষণার পরেই। এমনটাই জানিয়েছে বলিউড গণমাধ্যম।

 

সেখানে বলা হয়েছে, বলিউডের এই সুপারস্টারে ‘অন্তিম : ফাইনাল ট্রুথ’ ছবির কাজ শেষ মার্চে। এরপর সালমান, ক্যাট নিয়ে তৈরি করা হবে নতুন সিনেমা :'টাইগার থ্রি'। 'অন্তিম' সিনেমার শুটিং শেষে এই বছরের মার্চেই ‘টাইগার থ্রি’র কাজ শুরু করবেন সালমান। শুটিং চলবে সেপ্টেম্বর পর্যন্ত। সিনেমাটিতে সালমানের বিপরীতে থাকছেন তারকা অভিনেত্রী ক্যাটরিনা কাইফ।

প্রসঙ্গত, বেশ কিছু সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছে সালমান খান। ঈদেই মুক্তি পাবে তার ‘রাধে - ইউর মোস্ট ওয়ান্টেড ভাই’ সিনেমা। তারপর 'অন্তিম' সিনেমার কাজ শেষ করে শুরু করবেন 'টাইগার থ্রি' ছবির কাজ। এছাড়া বলিউডের কিং খান শাহরুখ খানের 'পাঠান' ছবিতে দেখা যাবে অতিথি চরিত্রে।



সপ্তাহের সর্বাধিক পঠিত খবর সমূহ
অন্যান্য খবর