• |
×
উল্লাপাড়ায় নদীতে ডুবে দুই ভাইয়ের মৃত্যু ইউক্রেনের সেনার আত্মসমর্পণের সংবাদ সুগন্ধার আনাচে কানাচে স্বজনদের খুঁজছেন ৩৬ পরিবার ভ্রমণের আনন্দে বিষাদ! স্বামী ও সন্তানকে জিম্মি করে গৃহবধূকে দলবদ্ধ ধর্ষণ ৬ শতাধিক রোহিঙ্গা সপ্তম দফায় আজ ভাসানচরে যাচ্ছে করোনা সংক্রমণ ঊর্ধ্বমুখী, বেড়েছে মৃত্যু
খেলা ডেস্ক
প্রকাশ : ১৪/৬/২০২২ ৫:০৭:০৫ AM

রাব্বির ইনজুরিতে ৮ বছর পর টেস্ট দলে এনামুল বিজয়

২০১৪ সালে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে শেষ টেস্ট খেলেছিলেন উইকেট রক্ষক ব্যাটার এনামুল হক বিজয়। দীর্ঘ ৮ বছর পর আবারও টেস্ট দলে ডাক পেলেন তিনি। তাও আবার সেই ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষেই। ব্যাটার ইয়াসির আলী রাব্বি পিঠের ইনজুরিতে পড়ায় ক্যারিবিয় সফর থেকে ছিটকে পড়েছেন। তার জায়গাতেই ডাক পেলেন বিজয়। ২০১৩ সালে অভিষেক হওয়া এই ডানহাতি ব্যাটার খেলেছেন মাত্র ৪টি টেস্টে। করেছেন মাত্র ৭৩ রান। ক্যারিবিয়দের বিপক্ষে আগেই থেকেই ওয়ানডে ও টি-টোয়েন্টি দলে ছিলেন বিজয়। তবে ছিলেন না টেস্ট দলে। রাব্বি ছিটকে পড়ায় এবার সে সুযোগও পেলেন তিনি।

তবে আজ বৃহস্পতিবার থেকে অ্যান্টিগাতে শুরু হওয়া টেস্টে তিনি থাকতে পারছেন না। সব কিছু ঠিক থাকলে ১৭ জুন অ্যান্টিগার বিমান ধরার কথা রয়েছে বিজয়ের। ভাগ্য ভালো থাকলে খেলতে পারেন দ্বিতীয় টেস্টে। সর্বশেষ ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) আসরে অবিশ্বাস্য ফর্মে ছিলেন বিজয়। ১৫ ম্যাচে করেছিলেন ১ হাজার ১৩৮ রান। ৯টি ফিফটি, ৩টি সেঞ্চুরি, সর্বোচ্চ ইনিংস ১৮৪ রানের। উল্লেখ্য, ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড প্রেসিডেন্ট একাদশের বিপক্ষে প্রস্তুতি ম্যাচের প্রথম দিন পিঠের চোটে পড়েন রাব্বি। স্ক্যান করানোর পর জানা যায় তার মেরুদণ্ডের নীচে চিড় ধরা পড়েছে। ফলে সিরিজ থেকেই ছিটকে গেছেন তিনি।