মহামারী করোনা
সবাইকে ভ্যাকসিনের আওতায় আনা হবে: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস: টিকার প্রয়োগ শুরু করেছে ভারত প্রতি উপজেলাতেই ৭ লাখ ডোজ ভ্যাকসিন থাকবে সেরামের ভ্যাকসিন চলতি মাসের ২৫ তারিখের মধ্যেই দেশে আসবে দেশে করোনায় কমেছে মৃত্যু সিঙ্গাপুর ভ্যাকসিন কার্যক্রম শুরু করলো
স্পোর্টস রিপোর্টার
প্রকাশ : ১৩/১/২০২১ ৬:০১:০৫ PM

মিসবাহ থাকছেন না দল নির্বাচনের ক্ষমতায়

আসন্ন দক্ষিণ আফ্রিকা সিরিজ থেকে দল নির্বাচনে ভূমিকা রাখতে পারবেন না পাক অধিনায়ক মিসবাহ-উল-হক। নির্বাচকদের সঙ্গে আলাপ আলোচনা করে চূড়ান্ত দল বেছে নেবেন অধিনায়ক।

আর হেড কোচ পালন করবেন উপদেষ্টার ভূমিকা। এমনটাই জানিয়েছেন পিসিবির ঘনিষ্ঠ এক বিশস্ত সূত্র।

সূত্রটি জানিয়েছে, মিসবাহর চাকরিটা বাচাঁনোর জন্য পিসিবিকে ক্রিকেট কমিটির সদস্য ওয়াসিম আকরাম, উমর গুল আর উরুজ মমতাজ অনুরোধ জানিয়েছেন। নিউজিল্যান্ড সফরে দলের পারফরম্যান্স মোটেই সুখকর ছিলনা। এমনকি গত ১৪ মাসেও কোচ হিসেবে সাফল্যের দেখাতে পারেনি সাবেক এই অধিনায়ক।

এদিকে নতুন প্রধান নির্বাচক মোহাম্মদ ওয়াসিম শুক্রবার দক্ষিণ আফ্রিকার বিপক্ষে পাকিস্তান দল ঘোষণা করবেন। নির্বাচক, অধিনায়ক এবং কোচ দল চূড়ান্ত করবেন ঠিকিই কিন্তু সিদ্ধান্ত নেয়ার ক্ষমতা থাকবে না কোচের।

প্রসঙ্গত আগামী ২৬ জানুয়ারি থেকে শুরু হবে দক্ষিণ আফ্রিকা-পাকিস্তান সিরিজ এবং ১৯ জানুয়ারি থেকে বায়ো-বাবলে ঢুকে যাবেন পাক ক্রিকেট দল। এখন সেদিকেই একক নজর পাকিস্তান ক্রিকেট বোর্ডের।



সপ্তাহের সর্বাধিক পঠিত খবর সমূহ
অন্যান্য খবর