শিরোনাম
সুগন্ধার আনাচে কানাচে স্বজনদের খুঁজছেন ৩৬ পরিবার ভ্রমণের আনন্দে বিষাদ! স্বামী ও সন্তানকে জিম্মি করে গৃহবধূকে দলবদ্ধ ধর্ষণ ৬ শতাধিক রোহিঙ্গা সপ্তম দফায় আজ ভাসানচরে যাচ্ছে করোনা সংক্রমণ ঊর্ধ্বমুখী, বেড়েছে মৃত্যু বিজয়ের ৫০ বছর পূর্তিতে দেশবাসীকে শপথ করালেন প্রধানমন্ত্রী সিংড়ায় শিশুর গলাকাটা মরদেহ উদ্ধার
×

বিনোদন রিপোর্টার
প্রকাশ : ১৭/১০/২০২১ ৪:১৪:৫০ PM

মানিকে মাগে হিতে ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ায় এখন ট্রেন্ডিং সিংহলি গান মানিকে মাগে হিঠে (Manike Mage Hithe)। ইয়োহানি দে সিলভার (Yohani De Silva) গাওয়া এই গানটি ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে নেট মহলে। সাধারণ মানুষ থেকে সেলিব্রিটি, সবাই এই গানের তালে কোমর দুলিয়ে ভিডিও করেছেন।

এমনকি নিজের ভঙ্গিতে গানটি গেয়েছেন অনেকেই। এবার পুজোয় মণ্ডপে মণ্ডপে এই গানের বাংলা ভার্সন শোনা যাবে বলেও খবর রয়েছে।

সোশ্যাল মিডিয়ায় (Social Media) এই গানটি নানাভাবে ভাইরাল হয়েছে। কয়েকদিন আগেই ‘মানি কে মাগে হিঠে’-র সঙ্গে ‘তোমার ঘরে বসত করে কয়জনা মন জানো না’ গানটি মিক্স করে ভাইরাল হয়েছিল।

সেই মিক্স গানে এইবার নাচ করে ভাইরাল (Viral) হলেন দীপান্বিতা কুন্ডু (Dipanwita Kundu)। যদিও এই যুবতী যখন ছোট ছিল, তখন মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty) তাকে নাম দিয়েছিলেন পান্তা ভাতের কুন্ডু ।

একসময় ড্যান্স বাংলা ড্যান্সের প্রতিযোগী ছিল দীপান্বিতা কুন্ডু। এখন তাঁকে টেলিভিশনের পর্দায় দেখা না গেলেও সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ তিনি। নিজের নাচের ভিডিও (উধহপব ঠরফবড়) শেয়ার করে নেন ভক্তদের সঙ্গে।

মানিকে মাগে হিতে(Manike Mage Hithe) ও তোমার ঘরে বসত করে এই দুই মিশ্রণ গানে নাচ করে ভিডিও শেয়ার করলেন নিজের ইউটিউব চ্যানেল থেকে। তাঁর পরনে রয়েছে লাল রঙের শাড়ি ও লাল রঙের ব্লাউজ। প্রাকৃতিক পরিবেশে ভিডিওটি শ্যুট করেছেন, যা ভিডিওটির সৌন্দর্য আরও বাড়িয়ে তুলেছে।