মহামারী করোনা
আগামী ছয়মাসেও দ্বিতীয় সংক্রমণের আশঙ্কা নেই দেশে করোনার সংক্রমন ফের বাড়ছে ফাইজারের টিকা করোনা প্রতিরোধে ৯৫ শতাংশ কার্যকরের দাবি করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় প্রস্তুত আছি: প্রধানমন্ত্রী দেশে ২৪ ঘন্টায় করোনার শনাক্ত কমেছে ইউরোপজুড়ে ফের করোনার থাবা, মৃত্যু ছাড়ালো ৩ লাখ
মো. রাশিদুল ইসলাম
প্রকাশ : ২১/১১/২০২০ ১২:৩১:২১ pm

মাদক অস্ত্রসহ স্বর্ণ ব্যবসায়ী ‘গোল্ডেন মনির’ গ্রেপ্তার

গোল্ডেন মনিরকে জধানীর মেরুল বাড্ডা থেকে অস্ত্র ও মাদকসহ আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। শনিবার সকালে র‍্যাব সদর দফতর থেকে পাঠানো এক বার্তায় আটকের সত্যতা নিশ্চিত করা হয়েছে। 

বেলা ১‌১টায় রাজধানীর মেরুল বাড্ডা ডিআইটি প্রজেক্টের ১১ নম্বর সড়কে মনিরের বাসার সামনে সংবাদ সম্মেলন করে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।

রাজধানীর মেরুল বাড্ডায় স্বর্ণব্যবসায়ী মনির হোসেন ওরফে গোল্ডেন মনিরের বাসায় অভিযান চালাচ্ছে র‍্যাব। শুক্রবার মধ্যরাত থেকে এ অভিযান শুরু হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে র‌্যাবের মুখপাত্র লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ বলেন- মাদক, অবৈধ অস্ত্র রাখা ও আরও কয়েকটি সুনির্দিষ্ট ফৌজদারি অপরাধের অভিযোগের পরিপ্রেক্ষিতে এই অভিযান চালানো হচ্ছে।  

মনির হোসেন নামে এক স্বর্ণ ব্যবসায়ীর বাড়িতে রাজধানীর মেরুল বাড্ডায় রাতভর অভিযান চালিয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। র‍্যাব -৩ নির্বাহী ম্যাজিস্ট্রেট পলাশ কুমার বসুর নেতৃত্বে শুক্রবার মধ্যরাতে শুরু হয়ে শনিবার সকাল পর্যন্ত এই অভিযান চলে।

র‌্যাব জানিয়েছে, ছয়তলা বাড়ির তিনটি ফ্লোর নিয়ে এই ব্যবসায়ী থাকেন, বাকি তিনটি ফ্লোর খালি। অভিযানে বিপুল পরিমাণ টাকা এবং স্বর্ণালঙ্কার জব্দ করেছে র‌্যাব। চারটি গাড়ি পাওয়া গেছে, যার মধ্যে তিনটি গাড়ির বৈধ কাগজপত্র নেই।

এএসপি ফারজানা বলেন, উদ্ধার করা টাকা গণনা করা হচ্ছে। স্বর্ণালঙ্কারগুলো ব্যবহৃত। তবে সবকিছু যাচাই বাছাই করা হচ্ছে। অভিযানের বিষয়ে পরে বিস্তারিত জানানো হবে বলে জানান র‌্যাবের এই কর্মকর্তা।



সপ্তাহের সর্বাধিক পঠিত খবর সমূহ
অন্যান্য খবর