মহামারী করোনা
সবাইকে ভ্যাকসিনের আওতায় আনা হবে: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস: টিকার প্রয়োগ শুরু করেছে ভারত প্রতি উপজেলাতেই ৭ লাখ ডোজ ভ্যাকসিন থাকবে সেরামের ভ্যাকসিন চলতি মাসের ২৫ তারিখের মধ্যেই দেশে আসবে দেশে করোনায় কমেছে মৃত্যু সিঙ্গাপুর ভ্যাকসিন কার্যক্রম শুরু করলো
মুক্ত ডেস্ক
প্রকাশ : ১২/১/২০২১ ১২:৫৩:৪৩ PM

বেইলি ব্রিজ ভেঙে ট্রাক পানিতে, রাঙামাটিতে তিনজনের মৃত্যু

ইটের কংকর বোঝাই ট্রাক পারাপারের সময় বেইলি ব্রিজ ভেঙ্গে নদীতে পড়ে গিয়ে ট্রাকের চালকসহ ঘটনাস্থলে ৩ জন নিহত হয়েছেন। রাঙ্গামাটি-মহালছড়ি-খাগড়াছড়ি সড়কের কুতুকছড়িতে এই দুর্ঘটনা ঘটেছে।

আজ মঙ্গলবার সকাল ৭টার দিকে কুতুকছড়ি বাজার সংলগ্ন রাঙ্গামাটি-খাগড়াছড়ি সড়কে দুর্ঘটনাটি ঘটে। ঘটনার পর পরই নানিয়ারচর সেনা জোন, বিজিবি, ফায়ার সার্ভিস, যৌথ বাহিনী উদ্ধার অভিযান পরিচালনা করে সংশ্লিষ্টরা চালকসহ ৩ জনের মুত্যু নিশ্চিত করেছেন।

তবে এখনও তাদের পরিচয় জানা যায়নি। বর্তমানে রাঙ্গামাটি-খাগড়াছড়ি সড়কে যান চলাচল বন্ধ রয়েছে।

রাঙ্গামাটি কোতয়ালি থানার ওসি কবির হোসেন জানান, ইটের কংক্রিট বোঝাই ট্রাকটি নানিয়ারচর যাওয়ার সময় এ দুঘর্টনাটি ঘটে। তিনজনের মরদেহ উদ্ধার করা হয়েছে বলে তিনি জানান। তবে তাৎক্ষণিক তাদের পরিচয় জানা যায়নি।

দুর্ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে ছুটে যান রাঙ্গামাটি জেলা প্রশাসক একেএম মামুনুর রশিদ, সড়ক ও জনপদের নির্বাহী প্রকৌশলী শাহে আরিফিন, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল তাপশ রঞ্জন ঘোষ।

এসময় তারা উদ্ধার কাজ পরিদর্শন করেন এবং ঘটনার খবরা খবর নেন এবং বেইলি ব্রিজটি যাতে দ্রুত মেরামত করে যান চলাচলা স্বাভাবিক করা যায় তার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে অবহিত করেন।



সপ্তাহের সর্বাধিক পঠিত খবর সমূহ
অন্যান্য খবর