শিরোনাম
সুগন্ধার আনাচে কানাচে স্বজনদের খুঁজছেন ৩৬ পরিবার ভ্রমণের আনন্দে বিষাদ! স্বামী ও সন্তানকে জিম্মি করে গৃহবধূকে দলবদ্ধ ধর্ষণ ৬ শতাধিক রোহিঙ্গা সপ্তম দফায় আজ ভাসানচরে যাচ্ছে করোনা সংক্রমণ ঊর্ধ্বমুখী, বেড়েছে মৃত্যু বিজয়ের ৫০ বছর পূর্তিতে দেশবাসীকে শপথ করালেন প্রধানমন্ত্রী সিংড়ায় শিশুর গলাকাটা মরদেহ উদ্ধার
×

হাতিয়া (নোয়াখালী) প্রতিনিধি
প্রকাশ : ১৪/১/২০২২ ৮:৫৫:১৩ PM

বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রীর হাতিয়ায় বিভিন্ন স্পট পরিদর্শন

দ্বীপ উপজেলা হাতিয়ায় পর্যটন শিল্পের বিকাশ ঘটানোর লক্ষ‍্যে উপজেলার বিভিন্ন পর্যটন স্পট পরিদর্শন করেছেন বেসরকারি বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহাবুব আলী।

শুক্রবার ( ১৪ ই জানুয়ারি ) সকাল  সাড়ে দশটার দিকে উপজেলার  তমরুদ্দি ঘাটে  প্রতিমন্ত্রীসহ পর্যটন বিভাগের উচ্চ পদস্থ কর্মকর্তাগণ পৌঁছিলে তাদের স্বাগত জানান উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সেলিম হোসেনের নেতৃত্বে উপজেলা প্রশাসনের কর্মকর্তারা।

এসময় তারা  তমরুদ্দি সমুদ্র সৈকতসহ বিভিন্ন পর্যটন স্পট পরিদর্শন করেন।

পরিদর্শনকালে আরও উপস্থিত ছিলেন হাতিয়া আসনের এমপি আয়েশা ফেরদাউস,বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব মোঃ মোকাম্মেল হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা সেলিম হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান কেফায়েত উল্ল্যাহ, হাতিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ারুল ইসলাম প্রমূখ।

পরিদর্শন শেষে দ্বীপের পর্যটন বিকাশে জনপ্রতিনিধি ও কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় বক্তব্য রাখেন বেসামরিক বিমান পরিবহণ ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. মাহাবুব আলী এমপি, হাতিয়া আসনের এমপি আয়েশা ফেরদাউস ।

এসময় প্রতিমন্ত্রী বলেন, অপার সম্ভাবনা হাতিয়ায়  পর্যটন এলাকা হওয়ার জন্য যা প্রয়োজন সব করা হবে। হাতিয়া উপজেলার পর্যটন স্পট গুলো পর্যটনকদের কাছে আকর্ষনীয় করতে কাজ করবে সরকার।