মহামারী করোনা
সবাইকে ভ্যাকসিনের আওতায় আনা হবে: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস: টিকার প্রয়োগ শুরু করেছে ভারত প্রতি উপজেলাতেই ৭ লাখ ডোজ ভ্যাকসিন থাকবে সেরামের ভ্যাকসিন চলতি মাসের ২৫ তারিখের মধ্যেই দেশে আসবে দেশে করোনায় কমেছে মৃত্যু সিঙ্গাপুর ভ্যাকসিন কার্যক্রম শুরু করলো
বিনোদন রিপোর্টার
প্রকাশ : ১৩/১/২০২১ ৫:১৯:০৩ PM

বঙ্গবন্ধু সিনেমায় যুক্ত হলেন চঞ্চল চৌধুরী

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী নিয়ে নির্মিত বায়োপিক 'বঙ্গবন্ধু' সিনেমায় যুক্ত হলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা চঞ্চল চৌধুরী। তিনি বঙ্গবন্ধুর পিতা শেখ লুৎফুর রহমানের ৪৫-৬৫ বয়সের ভূমিকা অভিনয় করবেন। এরপরের বয়সের ভূমিকায় দেখা যাবে খায়রুল আলম সবুজকে।

মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীর ইন্টারকন্টিনেন্টাল হোটেলে চলচ্চিত্রের জন্য নির্বাচিত শিল্পী ও কলাকুশলীদের সঙ্গে পরিচিতিমূলক অনুষ্ঠানে এ তথ্য জানানো হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন- তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান, প্রধানমন্ত্রীর আন্তর্জাতিক বিষয়ক উপদেষ্টা অধ্যাপক ড. গওহর রিজভী, তথ্যসচিব খাজা মিয়া ও তথ্য কমিশনার আবদুল মালেকসহ প্রমুখ।

বাংলাদেশ ও ভারত সরকার যৌথ প্রযোজনায় বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনীনির্ভর সিনেমা নির্মাণ করছেন  মুম্বাইয়ের খ্যাতিমান নির্মাতা শ্যাম বেনেগাল।

২৫ জানুয়ারি থেকে ভারতের মুম্বাইয়ে শুরু হবে সিনেমার শুটিং। আর ১৯ জানুয়ারি চঞ্চল চৌধুরীসহ বেশ কয়েকজন শিল্পী মুম্বাইয়ে শুটিং এ অংশ নিবেন।

চলতি বছরেই মুক্তি পাবে জাতির পিতার জীবনীনির্ভর বায়োপিক ‘বঙ্গবন্ধু’। একইসাথে বাংলাদেশ ও ভারতে মুক্তি পাবে।



সপ্তাহের সর্বাধিক পঠিত খবর সমূহ
অন্যান্য খবর