• |
×
উল্লাপাড়ায় নদীতে ডুবে দুই ভাইয়ের মৃত্যু ইউক্রেনের সেনার আত্মসমর্পণের সংবাদ সুগন্ধার আনাচে কানাচে স্বজনদের খুঁজছেন ৩৬ পরিবার ভ্রমণের আনন্দে বিষাদ! স্বামী ও সন্তানকে জিম্মি করে গৃহবধূকে দলবদ্ধ ধর্ষণ ৬ শতাধিক রোহিঙ্গা সপ্তম দফায় আজ ভাসানচরে যাচ্ছে করোনা সংক্রমণ ঊর্ধ্বমুখী, বেড়েছে মৃত্যু
বিনোদন রিপোর্টার
প্রকাশ : ৪/৭/২০২২ ৬:১২:২৪ AM

নতুন প্রেমে নাগা চৈতন্য

নাগা চৈতন্য আর সামান্থা প্রভুর বিচ্ছেদের গল্প এখন অতীত। নাগা চৈতন্য’র জীবনে এখন নতুন মানুষ। এমনই গুঞ্জন রটেছে। নতুন প্রেমে মন মজেছে এই অভিনেতার। অভিনেত্রী শোভিতা ধুলিপালার সঙ্গে নাকি চুটিয়ে প্রেমে করছেন। ‘মেড ইন হেভেন’ সিরিজে সোভিতার অভিনয় দর্শকের বেশ নজর কেড়েছে।

হায়দরাবাদের জুবিলি হিলসে নতুন বাড়ি কিনেছেন নাগা। নতুন বাড়িতেই দেখা গেছে এই তারকা যুগলকে। মুম্বাইয়ের সংবাদমাধ্যম সূত্রে খবর, সোভিতাকে নতুন বাড়ি ঘুরিয়ে দেখাচ্ছিলেন নাগা চৈতন্য। কিছুক্ষণ একসঙ্গে সময় কাটিয়ে একই গাড়িয়ে অন্য কোথাও রওনা দেন তারা।

এ ছাড়া তাদের দু’জনকেই একাধিকবার একসঙ্গে বিভিন্ন রেস্তরাঁয় দেখা গিয়েছে বলেও খবর রটেছে। সোভিতার জন্মদিনেও নাকি উপস্থিত হয়েছিলেন নাগা।

২০১৭ সালে নাগা চৈতন্য এবং সামান্থা প্রভু বিয়ে করেন। গোয়ায় কাছের মানুষদের উপস্থিতিতে চার হাত এক হয়। কিন্তু আচমকাই ঘটে ছন্দপতন। পঞ্চম বিবাহবার্ষিকীতে নিজেদের বিচ্ছেদের কথা ঘোষণা করেন জুটি।