মহামারী করোনা
৭ কোটি ভ্যাকসিন পাবে বাংলাদেশ, প্রতি ডোজের দাম ১৩৮-১৭০ টাকা দেশে করোনায় আরো ৩৯জনের মৃত্যু আগামী ছয়মাসেও দ্বিতীয় সংক্রমণের আশঙ্কা নেই দেশে করোনার সংক্রমন ফের বাড়ছে ফাইজারের টিকা করোনা প্রতিরোধে ৯৫ শতাংশ কার্যকরের দাবি করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় প্রস্তুত আছি: প্রধানমন্ত্রী
rasel
প্রকাশ : ২৪/১০/২০২০ ১১:১৩:৪৮ PM

ছবিতেই ব্যস্ত হচ্ছেন জ্যোতিকা জ্যোতি

টিভি নাটক দিয়ে মিডিয়ায় যাত্রা শুরু করলেও পরে ছবিতেও নাম লেখান অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি। টিভি নাটক দিয়ে মিডিয়ায় যাত্রা শুরু করলেও পরে ছবিতেও নাম লেখান অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি।

টিভি নাটক দিয়ে মিডিয়ায় যাত্রা শুরু করলেও পরে ছবিতেও নাম লেখান অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি। নাটক এবং ছবি , এই দুই মাধ্যমেই সমানভাবে অভিনয় করতেন তিনি।

তবে গত কয়েক বছরে নাটকে অভিনয় কমিয়ে দিয়ে ছবিতে ব্যস্ত হচ্ছেন এই অভিনেত্রী। ঢালিউডের গণ্ডি থেকে বের হয়ে ভারতের কলকাতার ছবিতেও অভিনয়ে দেখা গেছে এই অভিনেত্রীকে।

এদিকে করোনাভাইরাসের কারণে দীর্ঘদিন অভিনয়ে অনিয়মিত ছিলেন জ্যোতি। আবারও কাজে ফিরেছেন একটি ছবি দিয়ে। নুরুল আলম আতিকের পরিচালনায় ছবিটির নাম ‘ লাল মোরগের ঝুঁটি’।

এটির শুটিং হয়েছে ময়মনসিংহের গৌরিপুর এলাকায়। কয়েকদিন আগে সেটির শুটিংও সম্পন্ন হয়। এতে কেন্দ্রীয় একটি চরিত্রে অভিনয়ে দেখা যাবে এই অভিনেত্রীকে। এছাড়া একই পরিচালকের ‘মানুষের বাগান’ নামের আরেকটি ছবিতে অভিনয় করেছেন।

এ দুটি ছবিতে অভিনয় প্রসঙ্গে জ্যোতি বলেন, আতিক ভাই অসম্ভব প্রতিভাবান একজন নির্মাতা। তার পরিচালনায় এর আগেও একাধিকবার অভিনয় করেছি। কাজগুলো প্রশংসিত হয়। এই ছবি দুটিও আশা করছি প্রশংসিত হবে। তবে এখন আর নাটকে অভিনয়ের ইচ্ছে নেই। নতুন আরও দুটি ছবিতে অভিনয়ের বিষয়ে কথা হচ্ছে। শিগগিরই সেগুলো চুড়ান্ত করব।’

করোনাভাইরাস শুরুর পর একটি সরকারী বিজ্ঞাপনে অভিনয় করেছিলেন। এদিকে কৃষিপন্য নিয়ে নতুন ব্যবসায়িক কার্যক্রম শুরু করেছেন জ্যোতিকা জ্যোতি। এ কাজেও এখন সময় দিচ্ছেন তিনি। 



সপ্তাহের সর্বাধিক পঠিত খবর সমূহ
অন্যান্য খবর