মহামারী করোনা
করোনা টিকার ২০ লাখ ডোজ আসছে আজ করোনা টিকার দ্বিতীয় চালান আসবে ২২ ফেব্রুয়ারি করোনার টিকা নিতে আগ্রহী বাংলাদেশের ৬৬ শতাংশ মানুষ দেশে করোনায় সর্বনিম্ন মৃত্যু টিকায় আস্থা রাখলেন ডা. জাফরুল্লাহ ঢাকার যেসব হাসপাতালে আজ থেকে করোনার টিকা প্রয়োগ হবে
চুয়াডাঙ্গা প্রতিনিধি
প্রকাশ : 2/14/2021, 11:18:25 PM

চুয়াডাঙ্গার দুই পৌরসভায় আ.লীগের জয়, বিএনপির ভোট বর্জন

চুয়াডাঙ্গার জীবননগর পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীকে ১৩ হাজার ৯১৭ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী রফিকুল ইসলাম রফিক।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির মনোনীত প্রার্থী শাহাজাহান কবীর ধানের শীষ প্রতীকে পেয়েছেন ৭৭৬ ভোট।

আলমডাঙ্গা পৌরসভা নির্বাচনে আবারও জয়ী হয়েছেন তিনবারের নির্বাচিত মেয়র (নৌকা প্রতীক) হাসান কাদির গনু। ৭ হাজার ৬৫২ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত আওয়ামী লীগের মনোনীত এই প্রার্থী।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা এম সবেদ আলী মোবাইল প্রতীকে পেয়েছেন ৬ হাজার ১২৩ ভোট এবং বিএনপির মনোনীত প্রার্থী সাবেক মেয়র মীর মহিউদ্দিন ধানের শীষ প্রতীকে পেয়েছেন ৩ হাজার ১৫৮ ভোট।

জীবননগর পৌরসভা নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও জীবননগর উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম মুনিম লিংকন বিষয়টি নিশ্চিত করেছেন।

আলমডাঙ্গা পৌরসভা নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তা তারেক আহম্মেদ বিষয়টি নিশ্চিত করেছেন।  

অপরদিকে বিএনপি মনোনীত ধানের শীষের জীবননগর পৌর মেয়র প্রার্থী শাহজাহান কবীর সকাল সাড়ে ৯ টায়  ও বেলা সাড়ে ১২ টার দিকে আলমডাঙ্গা পৌরসভা বিএনপির প্রার্থী মীর মহিউদ্দিন ও ভোট বর্জনের ঘোষণা দেন।

ভোট কারচুপি, কেন্দ্র দখল ও পোলিং এজেন্টদের মারধর করে কেন্দ্র থেকে বের করে দেওয়ার অভিযোগ এনে সাংবাদিক সন্মেলন করে ভোট বর্জনের ঘোষণা দেন ।



সপ্তাহের সর্বাধিক পঠিত খবর সমূহ
অন্যান্য খবর