• |
×
উল্লাপাড়ায় নদীতে ডুবে দুই ভাইয়ের মৃত্যু ইউক্রেনের সেনার আত্মসমর্পণের সংবাদ সুগন্ধার আনাচে কানাচে স্বজনদের খুঁজছেন ৩৬ পরিবার ভ্রমণের আনন্দে বিষাদ! স্বামী ও সন্তানকে জিম্মি করে গৃহবধূকে দলবদ্ধ ধর্ষণ ৬ শতাধিক রোহিঙ্গা সপ্তম দফায় আজ ভাসানচরে যাচ্ছে করোনা সংক্রমণ ঊর্ধ্বমুখী, বেড়েছে মৃত্যু
চুয়াডাঙ্গা প্রতিনিধি
প্রকাশ : ২৪/৭/২০২২ ১১:৫৭:২১ PM

চুয়াডাঙ্গা সদর হাসপাতালে অজ্ঞাত দুই ব্যক্তির মৃত্যু

চুয়াডাঙ্গা সদর হাসপাতালে দীর্ঘদিন যাবত চিকিৎসারত অবস্থায় অজ্ঞাত দুই ব্যাক্তির মৃত্যু হয়েছে। শনিবার (২৩ জুলাই) সন্ধার পর তাদের মৃত্যু হয়। এদের একজন বৃদ্ধ ও যুবক।

চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহবুবুর রহমান কাজল বিষয়টি নিশ্চিত করে জানান, দুজনই মানসিক ভারসাম্যহীন ছিলেন। তাদের মরদেহ হিমঘরে রাখা হয়েছে।

পরিচয় সনাক্তে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) জানানো হয়। বিষয়টি জানতে পেরে আজ রোববার (২৪ জুলাই) সকালে পিবিআই একটি টিম এসে মরদেহের পরিচয় সনাক্তে কাজ শুরু করেছে। পরিচয় সনাক্ত না হলে আঞ্জুমান মফিফুলে দাফন স¤পন্ন হবে বলে জানান তিনি। 

হাসপাতালে চিকিৎসাধীন সময় এই দুই ব্যক্তির সার্বিক খোজ খবর নেয়া চুয়াডাঙ্গার সামাজিক সংগঠন “দুস্থের আস্থা” এর আজাদুল ইসলাম টনিক বলেন, বৃদ্ধের আনুমানিক বয়স ৭০-৮০ এবং যুবকের ৩০-৩৫ বছর হবে। এর মধ্যে বৃদ্ধটি সাড়ে পাঁচ মাসের অধিক এবং যুবকটি ১০ দিন যাবত সদর হাসপাতালে চিকিৎসারত ছিল। 

আমাদের সংগঠন থেকে নিজ হাতে খাওয়া দাওয়া থেকে শুরু করে সার্বিক দেখভাল করে আসছিলাম। তারা মানসিক ভারসাম্যহীন ছিলেন। পরিচয় সনাক্ত করা যায়নি। শনিবার সন্ধার পর দুজনেরই মৃত্যু হয়।