মহামারী করোনা
সবাইকে ভ্যাকসিনের আওতায় আনা হবে: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস: টিকার প্রয়োগ শুরু করেছে ভারত প্রতি উপজেলাতেই ৭ লাখ ডোজ ভ্যাকসিন থাকবে সেরামের ভ্যাকসিন চলতি মাসের ২৫ তারিখের মধ্যেই দেশে আসবে দেশে করোনায় কমেছে মৃত্যু সিঙ্গাপুর ভ্যাকসিন কার্যক্রম শুরু করলো
স্পোর্টস রিপোর্টার
প্রকাশ : 1/13/2021, 11:30:51 PM

কাল আসছে কোচ জেমি ডে

সব জল্পনা কল্পনা শেষে কাল আসছে জাতীয় ফুটবল দলের প্রধান কোচ জেমি ডে। সাথে তার টিমের অন্যন্যা সদস্যরাও। এমনটি জানিয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশননের (বাফুফ) একটি সূত্র। 
গত কাতারের বিপক্ষে বিশ্বকাপ বাছাই ম্যাচের পর জেমি ডে থাকবেন এমনটা গুঞ্জন শুনা যাচ্ছিল। তবে তখন থেকে বিষয়টি গুজব বলে আসছে বাফুফে। তখন থেকে বলা হচ্ছিল জাতীয় দল নিয়ে সব পরিকল্পনা করছেন কোচ জেমি ডে। এবার পরিকল্পনা বাস্তবায়নে ইংলিশ কোচ কাল ঢাকায় আসছেন। 
তবে জেমির সহকারী স্টুয়ার্ট ওয়াটকিস ৭ জানুয়ারি ঢাকায় এসে পৌছাঁন। তিনি ১৪ দিনের কোয়ারেন্টাইনে আছেন। কাল জেমি ডে এসে তাকেও কোয়ারেন্টাইনে থাকবে হবে ১৪ দিন।
প্রসঙ্গত, বাংলাদেশ প্রিমিয়ার লিগের তৃতীয় রাউন্ড থেকে আগামী মার্চ ও জুনে অনুষ্ঠিত হতে যাওয়া বিশ্বকাপ বাছাইয়ের বাকি ম্যাচগুলোে জন্য জাতীয় দল সাজাতে খেলোয়াড় পরখ করবেন জেমি ডে।



সপ্তাহের সর্বাধিক পঠিত খবর সমূহ
অন্যান্য খবর