মহামারী করোনা
সবাইকে ভ্যাকসিনের আওতায় আনা হবে: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস: টিকার প্রয়োগ শুরু করেছে ভারত প্রতি উপজেলাতেই ৭ লাখ ডোজ ভ্যাকসিন থাকবে সেরামের ভ্যাকসিন চলতি মাসের ২৫ তারিখের মধ্যেই দেশে আসবে দেশে করোনায় কমেছে মৃত্যু সিঙ্গাপুর ভ্যাকসিন কার্যক্রম শুরু করলো
আবু বকর সিদ্দিক বাবু, উল্লাপাড়া প্রতিনিধি
প্রকাশ : 11/28/2020, 8:08:08 PM

কলেজ ছাত্র রিপন বাঁচতে চান

বিদ্যুৎস্পর্শে দগ্ধ কলেজ ছাত্র রিপন আলী বাঁচতে চায়। সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার বড়হর খামারপাড়া গ্রামের ভ্যানচালক আব্দুল হালিমের ছেলে রিপন। 

বর্তমানে সে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে ১১৯ নম্বর ওয়ার্ডের ১৯ নম্বর বেডে চিকিৎসাধীন রয়েছে। 

রিপন স্থানীয় বড়হর স্কুল এন্ড কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র। দুস্থ পরিবারের সন্তান হিসেবে রাজমিস্ত্রির সহকারী হিসেবে কাজ করে লেখাপড়া চালিয়ে যাচ্ছে সে। করোনায় প্রতিষ্ঠান বন্ধ থাকায় প্রায়শই কাজ করতো রিপন। 

গত ১৯ নভেম্বর উপজেলার পাঁচলিয়ায় একটি তিনতলা মার্কেটের ছাদে কাজ করতে গিয়ে উচ্চ শক্তিসম্পূর্ণ বৈদ্যুতিক তারের স্পর্শে ছাদ থেকে মাটিতে পড়ে গিয়ে গুরুতর আহত হয় রিপন। তার মাথা ফেটে যায়। বিদ্যুতে তার শরীরের প্রায় ৬৫ ভাগ অংশ পুড়ে গেছে। 

বর্তমানে  সে সংকটাপন্ন অবস্থায় হাসপাতালের বিছানায় কাতরাচ্ছে। রিপন উচ্চ শিক্ষা গ্রহণের স্বপ্ন লালন করে। আর এজন্য সে বাঁচতে চায়।

রিপনের বাবা আব্দুল হালিম জানান, তার ছেলের চিকিৎসার জন্য প্রচুর অর্থের প্রয়োজন। কিন্তু সেই অর্থের যোগান দেওয়ার সাধ্য নেই তার পরিবারের। 

তিনি ছেলেকে বাঁচিয়ে তুলতে চান। আর এ জন্য তিনি দেশের সহৃদয়বান ব্যক্তিদের কাছে সহযোগিতা চেয়েছেন। যোগাযোগঃ ০১৯৫৩৭৬৮৭৩৯।



সপ্তাহের সর্বাধিক পঠিত খবর সমূহ
অন্যান্য খবর