• |
×
উল্লাপাড়ায় নদীতে ডুবে দুই ভাইয়ের মৃত্যু ইউক্রেনের সেনার আত্মসমর্পণের সংবাদ সুগন্ধার আনাচে কানাচে স্বজনদের খুঁজছেন ৩৬ পরিবার ভ্রমণের আনন্দে বিষাদ! স্বামী ও সন্তানকে জিম্মি করে গৃহবধূকে দলবদ্ধ ধর্ষণ ৬ শতাধিক রোহিঙ্গা সপ্তম দফায় আজ ভাসানচরে যাচ্ছে করোনা সংক্রমণ ঊর্ধ্বমুখী, বেড়েছে মৃত্যু
কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি
প্রকাশ : ৪/৮/২০২২ ৫:১৬:১৯ PM

কলাপাড়ায় সাংবাদিকদের সাথে ওসির মতবিনিময় সভা

পটুয়াখালীর কলাপাড়া রিপোর্টার্স ক্লাবের সাংবাদিকদের সঙ্গে কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। কলাপাড়া রিপোর্টার্স ক্লাব মিলনায়তনে (০৪ আগষ্ট) বৃহস্পতিবার দুপুর ১২টায় এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

কলাপাড়া রিপোর্টার্স ক্লাবের সভাপতি এইচ আর মুক্তার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ জসিম।

সভায় বক্তব্য রাখেন, কলাপাড়া রিপোর্টার্স ক্লাবের সাবেক সভাপতি এসকে রঞ্জন, সাবেক সাধারণ সম্পাদক সুজন মৃধা, বর্তমান দপ্তর ও প্রচার সম্পাদক ইমন আল আহসান, সদস্য মোঃ ওমর ফারুক, তুষার হালদার প্রমুখ।

এসময় প্রধান অতিথি মোঃ জসিম তার বক্তব্য বলেন, সন্ধ্যার পর যাতে শিক্ষার্থীরা বাহিরে থাকতে না পারে এজন্য শীঘ্রই অভিযান চালানো হবে। তিনি আরো বলেন, কলাপাড়ার গুরুত্বপূর্ণ জায়গায় সিসি ক্যামেরার আওতায় আনা হবে। মতবিনিময় সভা সঞ্চালনা করেন, কলাপাড়া রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক রাসেল মোল্লা।