মহামারী করোনা
৭ কোটি ভ্যাকসিন পাবে বাংলাদেশ, প্রতি ডোজের দাম ১৩৮-১৭০ টাকা দেশে করোনায় আরো ৩৯জনের মৃত্যু আগামী ছয়মাসেও দ্বিতীয় সংক্রমণের আশঙ্কা নেই দেশে করোনার সংক্রমন ফের বাড়ছে ফাইজারের টিকা করোনা প্রতিরোধে ৯৫ শতাংশ কার্যকরের দাবি করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় প্রস্তুত আছি: প্রধানমন্ত্রী
মোঃ রাশিদুল ইসলাম
প্রকাশ : ১০/১১/২০২০ ৫:১৭:০৫ pm

উল্লাপাড়ার দুঃস্থ আদিবাসীরা পেলেন প্রধানমন্ত্রীর উপহার

উল্লাপাড়া উপজেলার রামকৃষ্ণপুর ইউনিয়নের চৈত্রহাটি গ্রামে দুঃস্থ আদিবাসী পরিবারগুলো মধ্য উপজেলা প্রশাসনের পক্ষ থেকে প্রধানমন্ত্রীর দেওয়া উপহার সামগ্রী বিতরণ করা হয়।

সোমবার বিকেলে উল্লাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা দেওয়ান মওদুদ আহমেদ ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাহবুবুর রহমান ভুইয়া এই গ্রামের আদিবাসী লোকজনের হাতে চাল, ডাল, তৈল, লবন, চিড়াসহ বিভিন্ন খাদ্য সামগ্রী তুলে দেন। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা  দেওয়ান মওদুদ আহমেদ জানান, সম্প্রতি বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত চৈত্রহাটি জগদ্বিশরী কালি মাতা মন্দির ও এই মন্দিরের পার্শ্ববর্তী এলাকার দুঃস্থ আদিবাসীদের নানামুখী সমস্যার বিষয়টি অবহিত হয়ে ইতোমধ্যে তিনি বেশ কয়েকবার চৈত্রহাটি গ্রামে যান এবং প্রাচীন এই মন্দিরের সংস্কার ও মন্দির ঘিরে আদিবাসীদের নানামুখী সমস্যা সমাধানে উদ্যোগ নিয়েছেন। এর অংশ হিসেবে তিনি আদিবাসীদের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করেন।



সপ্তাহের সর্বাধিক পঠিত খবর সমূহ
অন্যান্য খবর