শিরোনাম
সুগন্ধার আনাচে কানাচে স্বজনদের খুঁজছেন ৩৬ পরিবার ভ্রমণের আনন্দে বিষাদ! স্বামী ও সন্তানকে জিম্মি করে গৃহবধূকে দলবদ্ধ ধর্ষণ ৬ শতাধিক রোহিঙ্গা সপ্তম দফায় আজ ভাসানচরে যাচ্ছে করোনা সংক্রমণ ঊর্ধ্বমুখী, বেড়েছে মৃত্যু বিজয়ের ৫০ বছর পূর্তিতে দেশবাসীকে শপথ করালেন প্রধানমন্ত্রী সিংড়ায় শিশুর গলাকাটা মরদেহ উদ্ধার
×

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি
প্রকাশ : ১৪/১/২০২২ ৯:০৪:১১ PM

ঈদগাঁওয়ে সিএনজিতে বাসের ধাক্কা, ঝরে গেল দুই প্রাণ

ঈদগাঁও উপজেলায় যাত্রীবাহি বাস ও সিএনজি বেবী ট্যাক্সির মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত এবং কয়েকজন আহত হয়েছে।

আহতদের মধ্যে দুইজনকে আশংকাজনক অবস্থায় হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

শুক্রবার (১৪ জানুয়ারী) বিকাল সাড়ে ৪ টায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের ঈদগাঁও মেহের ঘোনা ফরেষ্ট অফিস সংলগ্ন পয়েন্টে এ দুর্ঘটনা ঘটে।

এতে সিএনজি টেক্সী চালক জিসান ও যাত্রী তসলিমা আকতার ঘটনাস্হলে নিহত হয়েছে।

স্হানীয় বাসিন্দা ও শাহ জব্বারিয়া দাখিল মাদ্রাসার সহ সুপার মৌলানা নূরুল আজিম জানান, কক্সবাজারগামী সিএনজি বেবিট্যাক্সি ও চট্টগ্রামগামী পূরবী পরিবহনের বাসের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হলে সিএনজি বেবিট্যাক্সি টি বাসের নীচে ঢুকে দুমড়ে মুচড়ে যায়।

পরে এলাকাবাসী এগিয়ে এসে উদ্ধার কাজে অংশ নিয়ে বিধ্বস্ত সিএনজি বেবিট্যাক্সি ও হতাহত যাত্রীদের বের করে আনে।

নিহত ও আহতরা চকরিয়া উপজেলার খুটাখালী এলাকা থেকে কক্সবাজার যাচ্ছিল বলে জানিয়েছেন স্থানীয়রা।

ঈদগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল হালিম জানান, নিহত দুইজন ছাড়াও আশংকাজনক অবস্থায় শফিকুর রহমান ও ছেনুয়ারা বেগম নামের অপর দুই যাত্রীকে দুইজনকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

দুর্ঘটনা কবলিত গাড়ী দুইটি স্থানীয়দের সহায়তায় উদ্ধার অভিযান চলছে। এছাড়া ঘটনার ব্যাপারে কক্সবাজার ফায়ার সার্ভিস স্টেশনকে খবর দেওয়া হয়েছে ও নিহতদের লাশ এখনো ঘটনাস্থলে রয়েছে বলেও ওসি ।