মহামারী করোনা
সবাইকে ভ্যাকসিনের আওতায় আনা হবে: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস: টিকার প্রয়োগ শুরু করেছে ভারত প্রতি উপজেলাতেই ৭ লাখ ডোজ ভ্যাকসিন থাকবে সেরামের ভ্যাকসিন চলতি মাসের ২৫ তারিখের মধ্যেই দেশে আসবে দেশে করোনায় কমেছে মৃত্যু সিঙ্গাপুর ভ্যাকসিন কার্যক্রম শুরু করলো
স্পোর্টস রিপোর্টার
প্রকাশ : ১৩/১/২০২১ ১২:০৭:৫৫ PM

অবসরের আগে তুরস্ক ও যুক্তরাষ্ট্রে খেলতে চান ওজিল

এবার ওজিল নিজেই জানিয়েছেন তার ভবিষ্যৎ পরিকল্পনার কথা। তুরস্ক ও যুক্তরাষ্ট্রে খেলার ইচ্ছা প্রকাশ করেছেন তিনি। তিনি তুরস্কের ক্লাব ফেনারবাচ বা যুক্তরাষ্ট্রের মেজর সকার লিগে খেলতে চান।

আর্সেনাল ছেড়ে কি ফুটবল কে বিদায় জানাবেন নাকি খেলা চালিয়ে যাবেন, গেল কয়দিন এমন প্রশ্নের মুখামুখি হতে হয়েছে জার্মান বিশ্বকাপজয়ী খেলোয়াড় মেসুত ওজিল কে।

এবার ওজিল নিজেই জানিয়েছেন তার ভবিষ্যৎ পরিকল্পনার কথা। তুরস্ক ও যুক্তরাষ্ট্রে খেলার ইচ্ছা প্রকাশ করেছেন তিনি। তিনি তুরস্কের ক্লাব ফেনারবাচ বা যুক্তরাষ্ট্রের মেজর সকার লিগে খেলতে চান।

সোমবার নিজের অফিসিয়াল টুইটারে সমর্থকদের সঙ্গে এক প্রশ্নের জবাবে ওজিল জানান, আর্সেনালে যোগ দেওয়ায় তিনি অনুতপ্ত নন।

জার্মাান মিডফিল্ডারকে আরও জিজ্ঞেসা করা হয়, আর্সেনাল ছাড়ার পর অবসর নেওয়ার পরিকল্পনা করছেন কিনা। তবে ওজিল দ্ব্যর্থহীন কণ্ঠে জানান, ‘অবসরের আগে আমি দু’টি দেশে খেলতে চাই।

তুরস্ক এবং যুক্তরাষ্ট্রে। ’ তিনি আরো বলেন , ‘যদি আমি তুরস্কে যাই, আমি ফেনারবাচে খেলব। ’ টার্কিশ জায়ান্টরাও খুব দৃঢ়ভাবে চায় ওজিলকে।

গুঞ্জন চলছে, ইতোমধ্যে তার ফেনারবাচে যাওয়া নিয়েও কথাবার্তার অনেকদূর এগিয়েছে।  

আর্সেনালের সর্বোচ্চ দামী খেলোয়াড় ওজিল বলেন, ‘জার্মানিতে বড় হলেও আমি বেড়ে ওঠেছি একজন ফেনারবাচ সমর্থক হিসেবে।

প্রত্যেক জার্মান-টার্কিশ লোক জার্মানিতে হয়ে ওঠে টার্কিশ ক্লাবটির সমর্থক হিসেবে। এবং আমার মনেও ছিল ফেনারবাচ। ফেনারবাচ হচ্ছে স্পেনের রিয়াল মাদ্রিদ। দেশের সবচেয়ে বড় ক্লাব।

ওজিলের এই মন্তব্য ফেনারবাচ সমর্থকদের আনন্দ এনে দিতে পারে। ক্লাবটির সমর্থকরাও আশায় বুক বাঁধতে পারে জার্মান মিডফিল্ডারকে প্রিয় ক্লাবের জার্সিতে দেখতে।

কারণ আর্সেনাল যে সুযোগ দিচ্ছেনা ওজিল কে। আর ওজিল চাইছে সাইট বেঞ্চে বসে না থেকে মাঠে নামতে।



সপ্তাহের সর্বাধিক পঠিত খবর সমূহ
অন্যান্য খবর